সেরা নাচিয়ের গ্র্যান্ড ফিনালে ৪ অক্টোবর



‘নাবিলা চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ৪ অক্টোবর। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ২০১২ সালের গ্র্যান্ড ফিনালের আসর বসবে। দর্শকদের এসএমএস ও বিচারকদের রায়ে ওই দিনই বিজয়ী ঘোষণা করা হবে। অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করেছেন ইজাজ খান স্বপন।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানানো হয়েছে, এবারের আসরের সেরা ১০ জন প্রতিযোগী হলেন শীতল, তুষার, মীম, প্রথমা, তণ্বী, সাজিন, রাসেল, হেনা, সাবি ও মন্দিরা।

আরও জানা গেছে, গ্র্যান্ড ফিনালের উদ্বোধনী অনুষ্ঠানে থাকবে বিশেষ চমক ও অভিনবত্ব। এতে পারফর্ম করবেন ফেরদৌস, পূর্ণিমা, নিপুণ, মোনালিসা, শুভ, ইমন, মীম, নাদিয়া প্রমুখ। নৃত্যশিল্পী রাহিজা খান ঝুনু, জিনাত বরকতউল্লাহ, দীপা খন্দকার, ডলি ইকবাল, শেলী, পাপড়ি, ফাতেমা ও প্রীতির পরিবেশনায় থাকবে একটি দলীয় পারফরমেন্স। থাকছে একদল কিশোর কিশোরীর পুতুল নাচ এবং সেরা ১০-এর একক ও দলীয় পারফরমেন্স। এই পারফরমেন্সগুলোর কোরিওগ্রাফি করেছেন মুনমুন আহমেদ, সোহেল রহমান, লিখন রায়, ফারহানা বেবী, অনিক ঘোষ, তানজিল, মুকুল, ওয়াসিফ, দীপা খন্দকার, তাজিয়া প্রমুখ।

ওই অনুষ্ঠানেই থাকবে ‘কনিয়া-চ্যানেল আই সেরাকন্ঠ ২০১২-এর গ্র্যান্ড উদ্বোধনী ঘোষণা।

অনুষ্ঠানটি ৪ অক্টোবর সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আই সরাসরি স¤প্রচার করবে।



Share on Google Plus

About mahadi hasan

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment