প্রথমবারের মতো একত্রে আমির-ইমরান



মামার প্রযোজিত সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক হয়েছিলো অভিনেতা ইমরান খানের। মামা আমির খানের দারুণ ভক্ত হলেও এখনো পর্যন্ত কোনো সিনেমায় তার সঙ্গে অভিনয়য়ের সুযোগ পাননি তিনি। ইমরানের অভিনীত দিল্লি বেলিসিনেমার একটি আইটেম গানে আমির পারফর্ম করলেও একসঙ্গে পর্দায় কখনোই দেখা যায়নি তাদের। তবে এবার বোধহয় ঘটনাটি ঘটতে চলেছে। বলিউডের জোর গুঞ্জণ, রাজকুমার হিরানীর পরবর্তী সিনেমা পিকেতে অভিনয়ের জন্য আমিরের পাশাপাশি ভাবা হচ্ছে ইমরানের নামও। খবর এনডিটিভির।

এর আগে ইমরানের জন্য প্রস্তাবিত চরিত্রটি ফিরিয়ে দিয়েছেন রণবীর কাপুর এবং রণবীর সিং। পলিটিকাল স্যাটায়ারধমী এই সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হওয়া আমিরই এরপর পরিচালককে প্রস্তাব করেন ইমরানের নাম। সবকিছু ঠিকঠাক থাকলে এবার প্রথমবারের মতো একই সিনেমায় দেখা যাবে মামা-ভাগ্নেকে।

অবশ্য ইমরান সিনেমাটিতে চুক্তিবদ্ধ হচ্ছেন কিনা, এমন কোনো খবরের নিশ্চয়তা এখনো দেননি পরিচালক হিরানীর মুখপাত্র। তবে সত্যি সত্যিই যদি ইমরান এটির জন্য চুক্তিবদ্ধ হন, তবে সেটি হবে দর্শকদের জন্য একটি বাড়তি পাওনা- এমনটাই মনে করছেন বলিউড বোদ্ধারা।
Share on Google Plus

About mahadi hasan

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment